ফাহিমা নামের আরবি/ইসলামিক অর্থ কি | ফাহিমা নামের মেয়েরা কেমন হয়

হ্যালো ভিজিটর, আপনাকে স্বাগত জানাই starbijay.com ওয়েবসাইটে। ফাহিমা নামের অর্থ কি? গুগোল এ সার্চ (search) দিয়ে আপনি এই সাইটটিতে এসেছেন, কিংবা যেভাবেই এসেছেন, আপনাকে বলব আপনি একদম সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন, কারণ এই আর্টিকেলটিতে শেয়ার করা হয়েছে – ফাহিমা নামের অর্থ, রাশি, শুভ সংখ্যা, শুভ রং, শুভ দিন ইত্যাদি।

ফাহিমা নামের অর্থ কি

আপনার পরিবারে নতুন সদস্য জন্ম নিয়েছে কি? তার নাম ফাহিমা রাখার কথা ভাবছেন? কিংবা আপনার বন্ধু বা আপনি নিজেই ফাহিমা নামের মানুষ, সেই জন্য ফাহিমা নামটির সম্পর্কে জানার চেষ্টা করছেন। তো চলুন এক নজরে জেনে নেওয়া যাক ফাহিমা নামের সম্পর্কে।

ফাহিমা নামের অর্থ কি

ফাহিমা নামটি খুব সুন্দর। বাংলাদেশে অনেক মেয়েদের নাম ফাহিমা রাখা হয়েছে। ফাহিমা নামটি আরবি ভাষা থেকে এসেছে। ফাহিমা নামটি প্রাথমিকভাবে আরবি বংশোদ্ভূত একটি মহিলার নাম। ফাহিমা নামের আরবি/ইসলামিক অর্থ হল দ্রুত-বুদ্ধিসম্পন্ন।

ফাহিমা নামের সংক্ষিপ্ত বিবরণ

নামফাহিমা
ইংরাজি বানানFahima
লিঙ্গমেয়ে
অর্থদ্রুত-বুদ্ধিসম্পন্ন।
উৎসআরবি
নামের দৈর্ঘ্য3 বর্ণ এবং 1 শব্দ (বাংলা নামের)
আধুনিক নামহ্যা
ছোটো নামহ্যা
রাশিধনু রাশি
মিত্র রাশিমেষ, সিংহ ও ধনু
শুভ রংহলুদ
শুভ দিনবৃহস্পতিবার
শুভ সংখ্যা96
শুভ দিকপূর্ব দিক
শুভ রত্নপোখরাজ

ফাহিমা নামের মেয়েরা কেমন হয়

ফাহিমা নামের মেয়েরা অনেক সহানুভূতিশীল হয়ে থাকেন। অন্যের সমস্যায় এরা সাহায্য করতে এগিয়ে আসেন। অন্যের বিপদে ফাহিমা নামের মেয়েরা অনেক বেশি সাহায্য করে থাকেন। এবং এরা ভীষণ যত্নবান মানুষ হয়।

ফাহিমা নামের মেয়েরা কেমন হয় তা আরো ভালোভাবে জানতে এই ভিডিওটি দেখুন

FAQ

ফাহিমা কি হিন্দু নাম?

না

ফাহিমা কি ইসলামিক নাম?

হ্যা

সন্তানের জন্য ফাহিমা নামটি কেমন হবে?

খুব ভালো

শেষ কথা

আজ এই আর্টিকেলটি পড়ে জানতে পারলেন ফাহিমা নামের অর্থ কি? এবং ফাহিমা নামের বিশেষ কিছু তথ্য। আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা আমাদের কমেন্টে করে জানান। এবং আপনার বন্ধুদের এই পোস্টটি শেয়ার করে জানান ফাহিমা নামের অর্থ কি।

Leave a Comment