হাবিবা নামের অর্থ কি | হাবিবা নামের মেয়েরা কেমন হয়

হ্যালো ভিজিটর, আপনাকে স্বাগত জানাই starbijay.com ওয়েবসাইটে। হাবিবা নামের অর্থ কি? গুগোল এ সার্চ (search) দিয়ে আপনি এই সাইটটিতে এসেছেন, কিংবা যেভাবেই এসেছেন, আপনাকে বলব আপনি একদম সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন, কারণ এই আর্টিকেলটিতে শেয়ার করা হয়েছে – হাবিবা নামের অর্থ, রাশি, শুভ সংখ্যা, শুভ রং, শুভ দিন ইত্যাদি।

হাবিবা নামের অর্থ কি

আপনার পরিবারে নতুন সদস্য জন্ম নিয়েছে কি? তার নাম হাবিবা রাখার কথা ভাবছেন? কিংবা আপনার বন্ধু বা আপনি নিজেই হাবিবা নামের মানুষ, সেই জন্য হাবিবা নামটির সম্পর্কে জানার চেষ্টা করছেন। তো চলুন এক নজরে জেনে নেওয়া যাক হাবিবা নামের সম্পর্কে।

হাবিবা নামের অর্থ কি

হাবিবা নামটি খুব সুন্দর। বাংলাদেশে অনেক মেয়েদের নাম হাবিবা রাখা হয়েছে। হাবিবা নামের আরবি/ইসলামিক অর্থ হলো “প্রেম বা ভালোবাসা”।

হাবিবা নামের সংক্ষিপ্ত বিবরণ

নামহাবিবা
ইংরাজি বানানHabiba
লিঙ্গছেলে
অর্থপ্রেম বা ভালোবাসা
উৎসআরবি
নামের দৈর্ঘ্য3 বর্ণ এবং 1 শব্দ (বাংলা নামের)
আধুনিক নামহ্যা
ছোটো নামহ্যা
রাশিকর্কট রাশি
মিত্র রাশিসিংহ রাশি
শুভ রংসাদা
শুভ দিনসোমবার
শুভ সংখ্যা35
শুভ দিকউত্তর পশ্চিম দিক
শুভ রত্নমুনস্টোন

হাবিবা নামের মেয়েরা কেমন হয়

হাবিবা নামের মেয়েরা খুব ভালো মনের হয়। নেতা হওয়ার ক্ষমতা এদের মধ্যে রয়েছে। খুব সহজেই এঁরা নিজের কাজের লক্ষ্যমাত্রা স্থির করে ফেলেন হাবিবা নামের মেয়েরা।

হাবিবা নামের মেয়েরা কেমন হয় তা আরো ভালোভাবে জানতে এই ভিডিওটি দেখুন

FAQ

হাবিবা কি ইসলামিক নাম?

হ্যা

সন্তানের জন্য হাবিবা নামটি কেমন হবে?

খুব ভালো

শেষ কথা

আজ এই আর্টিকেলটি পড়ে জানতে পারলেন হাবিবা নামের অর্থ কি? এবং হাবিবা নামের বিশেষ কিছু তথ্য। আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা আমাদের কমেন্টে করে জানান। এবং আপনার বন্ধুদের এই পোস্টটি শেয়ার করে জানান হাবিবা নামের অর্থ কি।

Leave a Comment